1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফরাসি লিগ ওয়ানে মাঠে নামছে মেসি-নেইমাররা

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১০৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ফরাসি লিগ ওয়ানে আজ নামছে মেসি-নেইমারের পিএসজি। তাদের প্রতিপক্ষ অজেঁ। ম্যাচটি শুরু হবে রাত ২টায়।
বিশ্বকাপ জয়, বিশ্বকাপের উদযাপন, বিশ্বকাপে খেলার ক্লান্তি কাটিয়ে পিএসজি’র জার্সিতে মাঠে নামার অপেক্ষায় লিওনেল মেসি। তিনি ক্লাবে যোগ দিয়েছেন এক সপ্তাহ হয়ে গেছে। পূর্ণ ফিটনেসে এসেছেন তিনি। এখন অপেক্ষা প্রথমবার পিএসজির হয়ে মাঠে নামার। শিরোপা জয়ের পর দীর্ঘ ছুটি কাটিয়ে ফিরেছেন আর্জেন্টাইন তারকা।
মেসির বিশ্বকাপ শিরোপা উদযাপনের মধ্যে দুটি লিগ ম্যাচ খেলেছে পিএসজি। যার একটিতে হার ও একটিতে জয় দেখেছে তার দল। নেইমার জুনিয়র লাল কার্ড দেখে এক ম্যাচের নিষেধাজ্ঞা ভোগ করেছেন। এমবাপ্পে ও আশরাফ হাকিমি গেছেন ছুটিতে। এবার আর্জেন্টাইন সুপারস্টারের ক্লাবের ভার বহন করার পালা। ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে রয়েছেন তিনি। যদিও শুরুর একাদশে থাকবেন কিনা নিশ্চিত নয়।
বিশ্বকাপ যাত্রার আগে পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৯ ম্যাচে ১২ গোল করেছিলেন আর্জেন্টাইন তারকা। দারুণ ছন্দে ছিলেন তিনি। বিশ্বকাপেও তিনি সাত গোল করেছেন। ক্লাবে নতুন শুরুতে পুরনো ফর্ম দেখাতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।
মেসি বিশ্বকাপ শেষ করে পিএসজির ক্যাম্পে এসে গার্ড অব অনার পেয়েছেন। তাকে পুরস্কার দেয়া হয়েছে। সংবাদ মাধ্যম দাবি করেছে, প্যারিসে আসার সময় ভক্তদের জন্য উপহার নিয়ে এসেছেন লিও। তা হলো, পিএসজির সঙ্গে নতুন চুক্তি করতে চান তিনি। তার সঙ্গে চুক্তি নবায়নের জন্য পিএসজি নাকি মোটা অঙ্কের বেতনের প্রস্তাব করতে যাচ্ছে।
প্রতিপক্ষ অজেঁ শক্তি সামর্থ্য ও পরিসংখ্যানে অনেক পিছিয়ে। ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি আর টেবিলে বিপরীত মুখী অবস্থান অজেঁর। দু’দলের শেষ ১৬ দেখায় ১৫টি জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..